Xiaomi Mi Watch Revolve 14 দিনের ব্যাটারি লাইফ লঞ্চ হোল ভারতে

Image Credit: mi.com

সূচীপত্র

Share and Enjoy !

0Shares
0 0

Xiaomi তাদের প্রথম স্মার্টওয়াচ Mi Revolve লঞ্চ করল ভারতে। ২৯ সেপ্তেম্বের ২০২০ স্মার্ট লিভিং ইভেন্টের সময় Xiaomi তাদের অন্যান্য কিছু লেটেস্ট প্রডাক্ট সহ একটি নতুন স্টেইনলেস স্টিল ফ্রেমের Xiaomi Mi Watch Revolve প্রদর্শন করেছে। এটি একটি ১.৩-ইঞ্চি AMOLED স্ক্রিন সহ ৪৬ মিমি ভার্শন লঞ্চ হয়েছে এবং ১০টি পেশাদার খেলা মোডের সাহায্যে খেলা ক্রিয়াকলাপ ট্র্যাক করা যাবে। এছাড়াও এ ঘড়িতে GPS সহ রয়েছে Firstbeat মোশন অ্যালগরিদম যার সাহাজে হার্ট রেট ভেরিয়েবিলিটি (HRV) সঠিক ভাবে ট্র্যাক করতে সাহায্য করে এবং অ্যানালিটিক্স ইঞ্জিনটি এইচআরভি (HRV) ডেটা প্রক্রিয়াকরণযোগ্য এবং ব্যবহারকারী খুব সহজে সেতা বুজিয়ে দেওয়ার জন্য প্রসেস করে।

Raghu Reddy, চিফ বিজনেস অফিসার , Mi India জানিয়াছেন ”অর্থপূর্ণ উদ্ভাবন সত্যই আমাদের জীবনযাত্রার পরিবর্তন করতে পারে। MI কেবল বিশ্বের বৃহত্তম দ্রুত গতি তেহ গ্রাহক দের মধ্যে পৌঁছে যাওয়া স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে একটি নয়, বৃহত্তম গ্রাহক IOT প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। আমরা ভারতে আরও অনেক নতুন IOT ডিভাইস নিয়ে আসতে চলেছি।

Xiaomi Mi Watch Revolve দাম ও স্পেশাল লঞ্চ অফার

Xiaomi Mi Watch Revolve এর দাম প্রায়ে 11,000 ভারতীয় টাকা (150 মার্কিন ডলার) হতে পারে, তবে লঞ্চ অফারের জন্য এটি দিপাবলি পর্যন্ত শুধুমাত্র 9,999 টাকাএ পাওয়া যাবে। Xiaomi এটি 6 অক্টোবর থেকে Amazon.in, mi.com and Mi Home Stores এ গ্রাহক দের জন্য উপলব্ধ করতে চলেছে ।

Watch Revolve বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

স্মার্ট Watch Revolve এ রয়েছে সার্কুলার ডিসপ্লে 46mm ভার্সন সহ 1.3-inch AMOLED Corning Gorilla Glass 3, এছাড়া এই ঘড়িতে রয়েছে 112 ধরনের আলাদা আলাদা স্টাইলিশ ঘড়ি ডায়াল (watch faces)। ইউজার এর হার্ট রেট মনিটরিং, স্লিপ মনিটরিং, Vo2 max (সর্বাধিক অক্সিজেন আপটেক) মনিটরিং, 50 মিটার প্রজন্ত ওয়াটারপূরুফ (waterproof) রেটিং যার দরুং সাঁতার সমায়েও ব্যবহার করতে পারেন এবং আরও অনেক ধরনের অসাধারণ বৈশিষ্টএ ভরা এই স্মার্ট ওয়াচটিতে।

Watch Revolve ব্যাটারি

আসুন জানাজাক এই স্মার্ট ওয়াচটির ব্যাটারি বেপারে। Xiaomi Watch Revolve এ রয়েছে পাওয়ারফুল 420mAh ব্যাটারি, কোম্পানি দাবি করেছে একবার ফুল চার্জ এ স্মার্ট ওয়াচটির 14 দিন এর ব্যাটারি লাইফ পাওয়া যাবে।

গ্রাহকদের নিয়মিত কিছু প্রশ্নের উত্তর

1. Mi Watch Revolve সাথে কোন এপ্লিকেশন ব্যবহার করতে হবে ?

উত্তর: Mi Watch Revolve ‘Xiaomi Wear’ এপ্লিকেশন সাহায্যে ব্যবহার করা যাবে যেটি এন্ড্রয়েড প্লে স্টোরে এবং iOs স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করা যাবে।

2. স্মার্টওয়াচটি তে হার্ট রেট সেন্সর রয়েছে ?

উত্তর: হ্যাঁ, স্মার্ট স্মার্ট ওয়াচ এ 24/7 হার্ট রেট মনিটরিং হয়েছে।

3. আমি আমার ঘুম, স্ট্রেস, শক্তির স্তর এবং এমআই রিভলভের ক্রিয়াকলাপের ডেটা কীভাবে দেখতে পারি ?

উত্তর: আপনি এই প্রতিটি কার্যকলাপ Xiaomi wear app / Xiaomi wear lite app দেখতে পাবেন যেটি এন্ড্রয়েড এবং iOs পাওয়া যাবে এছাড়া এই ডাটাগুলো স্মার্টওয়াচের ইউজার ইন্টারফেসে দেখা যাবে।

4. VO2 Max অপশনের কাজ কি ?

উত্তর: VO2 Max ক্রিয়াকলাপের সময় আপনার সরিল কত অক্সিজেন ব্যবহার করতে সক্ষম তা ক্যাপচার করে। উচ্চতর VO2 Max মানে আপনার শরীর আরও অক্সিজেন ব্যবহার করতে পারবে এবং আপনার ফিটনেস উন্নত করতে সাহায্য করবে। এটি আপনার ফিটনেসের একটি বাস্তব ডাটা প্রদান করবে।

5. চার্জ করব কিভাবে ?

উত্তর: 2 টি পিন ম্যাগনেট চার্জার এর সাহায্যে, যেটি স্মার্টওয়াচের বক্সের সাথে পাওয়া যাবে আপনি চার্জ করতে পারবেন।

6. এই স্মার্টওয়াচটি তে Always on Display (AOD) রয়েছে ?

উত্তর: হ্যাঁ, Always on Display (AOD) অপশন Xiaomi Mi Watch revolve রয়েছে, যেটি আপনার সুবিধা মতন অন অফ করতে পারবেন।

7. Third-party অ্যাপ Watch Revolve ডাউনলোড করতে পারি ?

উত্তর: না, অন্য third-party অ্যাপ স্মার্টওয়াচ টিতে ডাউনলোড করতে পারবেন না।

8. এই স্মার্টওয়াচের সহজে মিউজিক কন্ট্রোল করা যেতে পারে ?

উত্তর: হ্যাঁ, আপনি আপনার পছন্দের মতন মিউজিক প্লে, চেঞ্জ এবং ভলিউম কন্ট্রোল করতে পারবেন।

9. Mi Watch Revolve এ ফোন কল ম্যানেজ করার কি অপশন রয়েছে ?

উত্তর: আপনি এই স্মার্টওয়াচটির সাহায্যে আপনার ইনকামিং কল ডিসকানেক্ট অথবা সাইলেন্ট করতে পারবেন।

10. কোথায় থেকে এই স্মার্ট ওয়াচ কেনা যাবে ?

উত্তর: এটি 6 অক্টোবর থেকে Amazon.in, mi.com and Mi Home Stores এ ঘাহক দের জন্য উপলব্ধ করতে চলেছে ।

আরো পড়ুন: Oneplus 8T 5G স্পেসিফিকেশন, 120 Hz রিফ্রেশরেট

অন্যান্য বৈশিষ্ট্য

কিছু হোল মাল্টিফংশন NFC 24×7 হার্ট রেট ট্র্যাকিং, স্ট্রেস মনিটরিং এবং স্লিপ ট্র্যাকিং। অন্যান্য সেন্সরগুলির মধ্যে রয়েছে একশেলারেশান সেন্সর, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক সেন্সর, আম্বিয়েন্ট লাইট সেনসর এবং ব্যারোমেট্রিক সেন্সর।

শাওমি এমআই ওয়াচ রিভলভ লঞ্চ হয়েছে সিঙ্গল মিডনাইট ব্ল্যাক কালারে তবে বিভিন্ন রঙের স্ক্র্যাপের অপশন উপলব্ধ থাকবে। এরইমধ্যে স্পেস ব্ল্যাক ক্রোম সিলভার নেপচুন ব্লু স্টেপ পাওয়া যাবে। বিভিন্ন রঙের স্টেপ আপনি আলাদাভাবেও জাওমি স্টোর দিয়ে কিনতে পারবেন।

Leave a Comment

We use cookies to enhance your experience. By continuing to visit this site you agree to our use of cookies.

Read More