Realme buds air pro স্পেসিফিকেশন, দাম

Image Credit: realme.com/in

Share and Enjoy !

0Shares
0 0

ইন্ডিয়ায় লঞ্চ হয়েছে realme ব্র্যান্ড এর নতুন এবং আকর্ষণীয় দুটি অডিও ডিভাইস Realme buds Air pro এবং Realme buds wireless pro। আজ কথা বলব realme buds air pro সম্পর্কে।

Realme buds air pro নিয়ে আসছে খুবই সফ্ট এবং ত্বকের জন্য আরামদায়ক সিলিকনের ইয়ার ক্যাপ।তবে এবারের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হবে এর একটিভ নয়েজ ক্যানসেলেশন সুবিধা।রিয়েলমি দাবি করছে এটি ইন্ডিয়ার এক নম্বর ট্রু ওয়্যারল্যাস স্টেরিও ব্রান্ড।তাহলে আর কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক কী কী থাকছে এই অডিও ডিভাইসটিতে।

Realme buds air pro স্পেসিফিকেশন:

পারফরম্যান্স:

এই ডিভাইসে ডায়নামিক টাইপের ড্রাইভার এবং নিওডিমিয়াম এর ম্যাগনেট ব্যবহার করা হয়েছে।

ফিচারস:

ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে রিয়েলমি এর নতুন S1 নয়েজ ক্যানসেলেশন চিপ যা একটি স্ট্যাবল কানেক্টিভিটি প্রদান করতে পারবে।

ট্রান্সপারেন্সী মোড:

ডিভাইসটিতে নতুন ট্রান্সপারেন্সী মোড ব্যাবহার করা হয়েছে। এতে একটিমাত্র ক্লিক এর মাধ্যমেই ট্রান্সপারেন্সী মোড অন হয়ে যাবে এবং ইউজাররা তার চারপাশের শব্দ সহজেই শুনতে পারবে।

একটিভ নয়েজ ক্যানসেলেশন:

নয়েজ বিহীন একটি পৃথিবীর সন্ধানে এবং একটি সুন্দর ও আকর্ষণীয় সাউন্ড দিতে 35 DB পর্যন্ত একটিভ নয়েজ ক্যানসেলেশন করতে সক্ষম হবে এই অডিও ডিভাইসটি।

ল্যাটেন্সী:

ইয়ারবাডস গুলতে থাকবে 94 মিলি সেকেন্ড এর সুপার লো ল্যাটেন্সী গেমিং মোড।

রিপ্লেসেবল ইয়ারবাড:

ইয়ারবাড প্রয়োজনে পরিবর্তন করে ব্যবহার করার সুযোগ রয়েছে এই ডিভাইসে।

কল কন্ট্রোল:

ডিভাইসটিতে টাচ কন্ট্রোলের মাধ্যমে কল নিয়ন্ত্রণ করা যাবে। ডিভাইসটিতে আছে 10 মিলি মিটার বাস বুস্ট ড্রাইভার। ওয়াটার রেসিস্ট্যান্স ফিচারের মধ্যে রয়েছে ডিভাইসটি IPX4 সার্টিফাইড হওয়ায় এটি ওয়াটার রেসিস্ট্যান্স এবং এতে পাওয়া যাচ্ছে টাচ কন্ট্রোল সুবিধা। দুটি মাইক্রোফোন রয়েছে এই ডিভাইসে।

সাইজ:

বড়,মাঝারী ও ছোট ইয়ারটিপ সাইজ এ পাওয়া যাবে এই ইয়ারফোন এবং দুটি কলার যথা সাদা এবং কালো কালারের মধ্যে পাওয়া যাবে এটি।

কানেক্টিভিটি:

ইয়ারফোনটি ব্লুটুথ এর মাধ্যমে কানেক্ট করা যাবে। ব্লুটুথ ভার্সন 5.0 যা দশ মিটার দূর থেকে কানেক্ট হতে সক্ষম।

ব্যাটারি: (বড় ব্যাটারি এবং দ্রুত চার্জ)

Image Credit : Twitter/realmelink

রিয়েলমি দাবি করছে এই অডিও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে খুবই কম পাওয়ারের রিয়েলমি s1 চিপ এবং 443 mAH এর একটি বড় ব্যাটারি তাই এটি মাত্র এক ঘন্টায় 100% চার্জ হবে। এমনকি মাত্র দশ মিনিট চার্জ দিয়েই 3 ঘন্টা প্লেব্যাক পাওয়া যাবে।আর ফুল চার্জ দেওয়ার পর অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন চালু থাকা অবস্থায় 20 ঘন্টা এবং অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন বন্ধ করলে সর্বোচ্চ 25 ঘন্টা প্লেব্যাক দিতে সক্ষম এই অডিও ডিভাইস।

আরো পড়ুন: Xiaomi Mi Watch Revolve 14 দিনের ব্যাটারি লাইফ লঞ্চ হোল ভারতে

রেট

কম্প্যাটিবিলিটি :

কম্প্যাটিবলিটি মডেলে মিডিয়া প্লেয়ার, মোবাইল ফোন ও ট্যাবলেট ব্যবহার করা যাবে।

যারা ইতিমধ্যে স্পেসিফিকেশন দেখে ইয়ারফোনটি কানে দিয়েই ফেলতে চান তাদেরকে জানিয়ে রাখি আর মাত্র কিছুদিন অপেক্ষা করতে হবে আপনাদের।আগামি 16 অক্টোবর থেকে অনলাইন স্টোরে এটি পাওয়া যাবে। ট্রান্সপারেন্সি মোড, টাচ কন্ট্রোল কে নিজের মতন করে কাস্টমাইজ করার অপশান, গুগল ফার্স্ট পেয়ার এবং অন্যান্য কিছু প্রতিযোগিতামূলক বৈশিষ্ট্য সহ realme buds air pro দাম 4499 টাকা। নয়েজ হতে মুক্তিপাগলদের জন্য এটি হবে খুবই উপযুক্ত একটি ইয়ারফোন।

Leave a Comment

We use cookies to enhance your experience. By continuing to visit this site you agree to our use of cookies.

Read More