Infinix Note 7 সেপ্টেম্বরে লঞ্চ ভারতে

Infinix Note 7

Share and Enjoy !

0Shares
0 0

Infinix Note 7 স্মার্টফোন আনুষ্ঠানিকভাবে আগামী মাসে সেপ্টেম্বরে লঞ্চ হতে ছলেছে ভারতে। ইনফিনিক্স স্মার্টফোন কম্পানি ভারতে লঞ্চ সঠিক তারিখটি প্রকাশ করেনি, তবে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে Infinix Note 7 আসতে ছলেছে আশা করা হচ্ছে। ডিভাইসটি সম্প্রতি Infinix Note 7 lite পাশাপাশি লঞ্চ করা হয়েছিল, কম্পানি ভারতে লাইট স্মার্টফোন ভার্সন ও চালু করবে কিনা তা বর্তমানে অজানা।

Infinix Note 7 প্রধান বৈশিষ্ট্য

স্মার্টফোনটিতে রয়েছে ৬.৯৫” inch IPS LCD HD+রেজোলিউশন এবং ২০.৫ : ৯ অনুপাতে ডিসপ্লে। এটিতে রয়েছে ৫৮০nits ব্রাইটনেস এবং ৯১.৫ শতাংশের স্ক্রিন-টু-বডি অনুপাত। Mediatek Helio G70 চিপসেট ও ৬ GB RAM এই স্মার্টফোনটিকে একটি দারুণ পারফরম্যান্স দিকে এগিয়ে নিয়ে গেছে যার সাহায্যে আপনার হাই গ্রাফিক্স গেম ও এইচডি ভিডিও খুব ভালো অনুভব করতে পারবেন।

সার্কুলার মডেলে ৪টি রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য ১৬ megapixel পাঞ্চ হোল ডিসপ্লে ক্যামেরা রয়েছে মিড রেঞ্জ স্মার্টফোনটিতে।

              আরো পড়ুন: Sony WH-1000XM4 wireless headphone লঞ্চ

ইনফিনিক্স নোট 7 লাইট অন্যদিকে রয়েছে ৬.৬” inch IPS LCD HD+রেজোলিউশন এবং ২০ : ৯ অনুপাতে ডিসপ্লে এক্সপেক্ট রেশিও। লাইট মডেলটিতে রয়েছে ৯১.৫ শতাংশের স্ক্রিন-টু-বডি অনুপাত, MediaTek Helio P22 চিপসেট ও ৪ GB RAM। দুটি ডিভাইসই ১২৮ GB গিগাবাইট স্টোরেজ বিকল্পের সাথে তালিকাভুক্ত করা হয়েছে যা microSD card এর সাহাজে আরও বাড়ানো যাবে।

হাই এন্ড ফোন ব্যাবহারকারি দের কথা মাথায় রেখে Note 7 মডেলে রয়েছে ৫০০০ mAh ব্যাটারি যা ১৮W ফাস্ট চার্জিং সহ দ্রুত চার্জ হয়ে উঠতে পারবে অনদিকে ইনফিনিক্স নোট 7 লাইট রয়েছে ১০W ফাস্ট চার্জিং বৈশিষ্ট্য। ইনফিনিক্স কম্পানি দাবি করছে যে ব্যবহারকারীরা একবার ফুল চার্জে চার দিন পর্যন্ত হ্যান্ডসেটটি ব্যবহার করতে সক্ষম হবেন।

অ্যান্ড্রয়েড Android 10- XOS 6.0 UI সহ লাইট ভার্সন সেলফির জন্য ৮-megapixel এবং Infinix Note 7 ১৬ megapixel ক্যামেরা রয়েছে। আপনার মুহূর্ত ক্যাপচার করার জন্য রয়েছে রিয়ার ৪৮megapixel ক্যামেরা সহ f/1.79 অ্যাপারচার, একটি ২ megapixel ম্যাক্রো লেন্স এবং ২-megapixel (depth sensor) দেপ সেনসর। ফ্রী ক্যামেরা আপনার লো লাইট ফটোগ্রাফি কে আরো সুন্দর করে তুলবে। স্মার্টফোন গুলিতে রয়েছে ডিটিএস অডিও প্রাইসিং সাপোর্ট এবং সিকিউরিটির জন্য সাইট মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Infinix Note 7 এবং Infinix Note 7 Lite দাম

Infinix Note 7 এবং Infinix Note 7 Lite দাম এবং কোন প্লাটফর্ম থেকে গ্রাহকদের কাছে উপলব্ধ হবে বিশদটি এখনও ঘোষিত হয়নি। তবে উভয় ফোনই তাদের মূল বৈশিষ্ট্য সহ অফিশিয়াল Infinix ওয়েবসাইটে তালিকাভুক্ত রয়েছে।

Leave a Comment

We use cookies to enhance your experience. By continuing to visit this site you agree to our use of cookies.

Read More