Galaxy M31 Prime এডিশন Amazon Prime সহ

Share and Enjoy !

0Shares
0 0

এই উৎসবের মরশুমে ভারতের অন্যতম ভরসাজোগ্য স্মার্টফোন ব্র্যান্ড Samsung ঘোষনা করল Galaxy M31 Prime এর লঞ্চের নতুন খবর। Samsung এর এই মডেল টি Amazon অ্যাপে বেস্ট সেলার হিসেবে জনপ্রিয় হয়েছিল আগেই। তাই নতুন সংযোজন হিসেবে এবার প্রাইম মেম্বারশিপ এর বাড়তি সুবিধা এবং আরও অনেক আকর্ষণীয় অফার সহযোগে অক্টোবর মাসের 17 তারিখ Galaxy M31 Prime আসছে Amazon.in এ

হাইলাইট

  • লঞ্চ ডেট এবং অফার
  • বিক্রয়যোগ্য রং এবং মেমোরি
  •  ডিসপ্লে
  •  ক্যামেরা
  •  ব্যাটারি
  • অ্যান্ড্রয়েড প্রসেসর
  • নেটওয়ার্ক ও কানেক্টিভিটি
  • সেন্সর এবং লক
  • অন্যান্য বৈশিষ্ট্য
  • স্পেসিকিকেশন এক ঝলকে

লঞ্চ ডেট এবং অফার

আগেই জানানো হয়েছে ক্রেতারা আমাজন অ্যাপে এই স্মার্টফোনটি নিতে পারবেন 17 ই অক্টোবর 2020 থেকে। যাঁরা প্রাইম মেম্বার তাঁরা কেনার সুযোগ পাবেন একদিন আগের থেকেই অর্থাৎ 16 ই অক্টোবর 2020 থেকে। ভারতীয় মূল্যে Galaxy M31 Prime এর দাম শুরু হবে 16499 টাকা থেকে। উপরন্তু Amazon.in থেকে ফোনটি ডেবিট কার্ড অথবা HDFC ক্রেডিট কার্ডের সাহায্যে খরিদ করার জন্য পাওয়া যাবে নিশ্চিত 10% ছাড় এবং পাওয়া যেতে পারে 15% ক্যাশব্যাক ও। এই মডেলটি আমাজন অ্যাপ ছাড়াও পাওয়া যাবে Samsung.com এবং সমস্ত রিটেলিং স্টোরে।

বিক্রয়যোগ্য রং এবং মেমোরি:

ফোনটি পাওয়া যাবে তিনটি রঙে – অশিয়ান ব্লু, আইসবার্গ ব্লু এবং স্পেস ব্ল্যাক। RAM হিসেবে পাওয়া যাবে 6 জিবি ডিভাইস স্টোরেজ এবং ROM হিসেবে পাওয়া যাবে 128 অথবা 64 জিবি ইন্টারনাল স্টোরেজ। থাকছে 512 জিবি পর্যন্ত microSD এর মাধ্যমে মেমোরি এক্সপ্যান্ড করার সুযোগ।

ডিসপ্লে

Galaxy M31 এর প্রাইম মডেলটির ডিসপ্লে চমৎকার। Samsung এর সুপার OLED টেকনোলজির দেবে অনেক উজ্জ্বল এবং হাই কোয়ালিটি ইমেজ। 6.4″ (1080×2340) ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে তে ক্রেতারা পেয়ে যাবেন Infinity U sAMOLED এর চমৎকার অফার। স্ক্রিনে অ্যাসপেক্ট রেসিও থাকবে 19:5:9।

ক্যামেরা

Samsung galaxy M31 prime
Image Credit: Samsung.com

এই ফোনটি তে পাওয়া যাচ্ছে পিছনে ট্রিপল ক্যামেরা এবং সামনে ফ্রন্ট ক্যামেরা। Rear camera তিনটির মধ্যে পাওয়া যাবে যথাক্রমে 64 মেগাপিক্সেল quad ক্যামেরা, 8 মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল এর ম্যাক্রো লেন্স ক্যামেরা। পিছনের ক্যামেরার জন্য থাকবে ফ্ল্যাশ ও অটোফোকাস। এগুলি দিয়ে যেমন 123° পর্যন্ত ওয়াইড ফিল্ড বা ক্লোজ আপ ছবিও তোলা যাবে তেমনই লাইভ ফোকাসের সাহায্যে নেওয়া যাবে সুন্দর সুন্দর পোট্রেট শট। এছাড়া hyperlapse, slow-mo ও super steady মোডে এ প্রায় চার হাজার ভিডিও শ্যুট করা সম্ভব এই ফোনে। ফ্রন্ট ক্যামেরা টি পাওয়া যাবে 32 মেগাপিক্সেলে এবং সামনের ক্যামেরাতেও রেকর্ড করা যাবে স্লো মোশন সেলফি।

ব্যাটারি

এর লং লাস্টিং 6000mAh ব্যাটারি দেবে টানা প্রায় 26 ঘণ্টার গেম, ভিডিও, ইন্টারনেট ও মাল্টিটাস্কিং এর সুবিধা। সাথে পাওয়া যাচ্ছে C টাইপ 15W ফাস্ট চার্জার যা দ্রুত চার্জ হতে সাহায্য করবে। রেগুলার ব্যবহারের ক্ষেত্রে প্রায় দুদিন এই ফোনটির ব্যাটারি লাস্ট করবে।

প্রসেসর

মোবাইলের হার্ডওয়ার সিস্টেমও বেশ ভালো। ফোনটি তে Samsung Exynos 9611 এর 2.3GHz অক্টা-কোর (4×2.3 GHz +4×1.7 GHz) প্রসেসর কাজ করবে অ্যান্ড্রয়েড 10 এর অপারেটিং সিস্টেম এর উপর ভিত্তি করে। আর থাকছে One UI 2.0 এর সুবিধা যার জন্য দ্রুত নোটিফিকেশন এবং স্ক্রিন এর ভিজিবিলিটি বাড়বে বলে ধারণা করা যায়।

আরো পড়ুন: Realme buds air pro স্পেসিফিকেশন, দাম 

নেটওর্য়াক ও কানেক্টিভিটি:

অন্যান্য স্মার্টফোন গুলোর মতন এতেও পাওয়া যাবে WiFi , ব্লু টুথ (ভার্সন 5.1), GPS এবং C টাইপ USB এর সুবিধা। সাথে থাকবে 3.5mm এর হেডফোন এর জ্যাক ও উভয় সিম চালু রাখার সুযোগ। দুটো সিম 4g এবং ন্যানো সিম হওয়া আবশ্যিক।

সেন্সর এবং লক

ফোনে থাকছে ফেস লক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর যা আপনার ফোন কে সুরক্ষিত রাখতে সাহায্য করবে।

অন্যান্য বৈশিষ্ট্য

ফোনটি আকারে ও আয়তনে বড় স্ক্রিনের হলেও দুপাশে অল্প কার্ভ থাকায় ব্যবহার করার ক্ষেত্রে বেশ সুবিধা জনক। ওজন প্রায় 191 গ্রাম। ডান দিকে ভলিউম বাটন রাখা হয়েছে। একটি সেকেন্ডারি মাইক্রোফোনেরও সুবিধা আছে। আরও থাকছে কম্পাস, ম্যাগনেটোমিটার, জিরোস্কপ ও আক্সিলেরোমিটার।

স্পেসিফিকেশন এক ঝলকে

ডিসপ্লে – 16.21 cm (6.4”) FHD+ Infinity U Super AMOLED ডিসপ্লে
ক্যামেরা – rear (64+8+5 MP) front (32MP)
মেমোরি – 4/6+128 GB
ব্যাটারি – 6000mAh
প্রসেসর – Exynos 9611, 2.3 octa-core
রং – ocean blue, space black, iceberg blue

তাহলে আর দেরি কেন ! এই সুযোগে কিনেই ফেলুন Samsung এর নতুন মডেল Galaxy M31 Prime! নতুন চমক, দারুন সব ফিচারস এর মধ্যে এমন সুলভ মূল্যে অন্য স্মার্টফোন হয়ত পরে আর পাবেন না। Samsung Galaxy M31 Prime এর দাম ১৬,৪৯৯ টাকা, তাহলে আর দেরি কেন! এই সুযোগ মিস করলে অন্য কেউ নিয়ে যাবে আপনার অফার। তাড়াতাড়ি কিনেই ফেলুন Samsung এর ইউজার ফ্রেন্ডলি মডেল Galaxy M31 Prime আর মেতে উঠুন খুশিতে ডিজিট্যাল ইন্ডিয়ায়।

Ananya Mandal

A person who enjoys reading, learning, and writing about new technology.

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x