Diwali Edition Oppo F17 Pro: দাম ও স্পেকিফিকেশন

Share and Enjoy !

0Shares
0 0

আসছে আলোর উৎসব দীপাবলি। সেই খুশিতে আরো উজ্বল রং আনতে OPPO নিয়ে এল স্মার্টফোনের নতুন এডিশন Diwali edition oppo F17 Pro যার অত্যাধুনিক চমক করে তুলতে পারে আপনার দিওয়ালিকে আরো আকর্ষনীয়। সঙ্গে পেতে পারেন গিফট হিসেবে 10000mAh পাওয়ার ব্যাংক ও।

হাইলাইটস

  • লঞ্চ ডেট এবং অফার
  • বিক্রয়যোগ্য রং এবং ডিজাইন
  • অ্যান্ড্রয়েড প্রসেসর ও মেমোরি
  • ডিসপ্লে
  • ক্যামেরা
  • ব্যাটারি এবং চার্জিং
  • নেটওয়ার্ক ও কানেক্টিভিটি
  • সেন্সর এবং লক
  • একসেসরিজ ও অন্যান্য সুবিধা
  • স্পেসিকিকেশন এক ঝলকে

Diwali Edition Oppo F17 Pro

লঞ্চ ডেট এবং অফার

অক্টোবর এর 18 তারিখ থেকে oppo এর এই নতুন Diwali edition oppo F17 Pro পাওয়া যাচ্ছে সমস্ত অফলাইন এবং অনলাইন স্টোরে। Amazon অ্যাপে দাম শুরু হচ্ছে ভারতীয় মূল্যে 25,900 টাকা থেকে। তার উপর থেকে সময়ান্তরে বিভিন্ন ছাড়। পুরোনো ফোন এক্সচেঞ্জের সাথে প্রায় 16,400 টাকা ছাড় পাওয়ার সুযোগ পাওয়া যেতে পারে। আর সবচেয়ে খুশির খবর হল এই স্পেশ্যাল এডিশন এর সাথে amazon অ্যাপ থেকে পাওয়া যাবে একটি গিফট বক্স যার মধ্যে থাকবে 10000mAh এর পাওয়ার ব্যাংক, সম্পূর্ণ বিনামূল্যে।

বিক্রয়যোগ্য রং এবং ডিজাইন

Oppo এর ডিজাইন সিরিজ স্মার্টফোন গুলির মধ্যে ডিজাইনের দিক থেকে সবচেয়ে উন্নত সুপার স্লিম টেকনোলজি আর অত্যন্ত হালকা (164g) ও ব্যবহারোপযোগী ওজনের জন্য। স্মুথ পেবল ফিনিশিং দেবে দীর্ঘক্ষণ হাতে রাখার পরও ঝঞ্ঝাট বিহীন আরাম। অ্যান্ড্রয়েড টি পাওয়া তিনটি অসাধারণ রঙে, ম্যাজিক ব্লু, ম্যাট ব্ল্যাক ও মেটালিক হোয়াইট। 

অ্যান্ড্রয়েড প্রসেসর ও মেমোরি

F17 pro এর অ্যান্ড্রয়েড প্রসেসর হিসেবে থাকছে ColourOS 7.2 এর ভিত্তিতে v10 টেকনোলজি। অপারেটিং সিস্টেম হিসেবে 2.2GHz Helio P95 অক্টাকোর প্রসেসর। ডিভাইস মেমোরি অর্থাৎ RAM 8 জিবি। ইন্টার্নাল মেমোরি অর্থাৎ ROM 128 জিবি, যা 256 জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এছাড়া থাকছে তিনটি কার্ডের স্লট। 

ডিসপ্লে

স্মার্টফোনটির ডিসপ্লে প্রায় 16.34 সেন্টিমিটার অর্থাৎ 6.43 ইঞ্চি চওড়া। ডুয়াল পাঞ্চ হোল ডিসপ্লের সাথে পাওয়া হবে ফুল এইচ ডি ভিউ এবং 2400×1080 পিক্সেল রেজোলিউশন। এর 409 ppi ডেনসিটি, 16.7M কালার সাপোর্ট এবং সুপার AMOLED টেকনোলজি দেবে সম্পূর্ণ ঝকঝকে ভিউ। 

1.আরো পড়ুন: ইন্ডিয়াতে লঞ্চ হয়েছে oneplus buds Z TWS স্টেরিও ইয়ারবাড
2.আরো পড়ুন: Galaxy M31 Prime এডিশন Amazon Prime সহ

ক্যামেরা

oppo সিরিজ প্রথম F17 pro তে আনতে চলেছে ছোয়টি অল পোট্রেট ক্যামেরা। আছে সুপার নাইট মোড, কালার পোট্রেট, ডুয়েল লেন্স এর সাথে স্টেডি 4k ভিডিও, স্লো মোশন ভিডিও এবং বোকে ভিডিওর সুযোগ। ক্যামেরা গুলির ক্ষমতা যথাক্রমে 48MP ওয়াই ড এঙ্গেল + 8MP ওয়্যাইড এঙ্গেল + 2MP মনো ক্যামেরা + 2MP মনো ক্যামেরা। এর মেইন সেলফি ক্যামেরা 16MP এবং ডেপথ ক্যামেরা 2MP এর।

ব্যাটারি এবং চার্জিং

ব্যাটারি টি পাওয়া যাচ্ছে 4015mAh লিথিয়াম পলিমার এর। মিনিমাম ভ্যালু 3920mAh আর আছে 30W ফ্ল্যাশ চার্জ। এই স্মার্টফোন দিচ্ছে দ্রুত চার্জ ও দীরঘমেয়াদি ব্যাটারি লাইফের সুবিধা। মাত্র পাঁচ মিনিট চার্জ করার পর পাওয়া যাবে প্রায় চার ঘণ্টা কথা বলা, দু ঘন্টা Instagram এবং 1.7 ঘণ্টা ইউটিউব করার সুযোগ। 53 মিনিটে এটি ফুল চার্জ হয়ে যাবে এবং অধিক ব্যবহারের পরও প্রায় দশ ঘণ্টা এর চার্জ থাকবে। AI টেকনোলজি সারারাত চার্জে রাখার পর নির্দিষ্ট সময় ব্যাটারি অপটিমাইজ করবে। আর সুপার পাওয়ার সেভিং মোড তো আছেই। 

নেটওয়ার্ক ও কানেক্টিভিটি

অন্যান্য স্মার্টফোনের মতই এর মধ্যে পাওয়া যাচ্ছে ওয়ারলেস কানেকশন হিসেবে ব্লুটুথ, ওয়্যাই ফাই এবং হটস্পট এর সুবিধা। আর আছে HSPA, WCDMA, TD- LTE, GPRS, EDGE এর সমস্ত রকম সুবিধা।

সেন্সর ও লক

ডিসপ্লে তে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যা স্ক্যানার লাইট অন হওয়ার সাথে সাথেই রেসপন্ড করবে। F17 pro এর সবচেয়ে নতুন ফিচার হল air gesture এর মাধ্যমে প্রায় 20-50 সেন্টিমিটার দূরত্ব থেকে ফোন কল রিসিভ করা যাবে। এছাড়া গ্রাভিটি সেন্সর, under screen ফিঙ্গার প্রিন্ট সেন্সর, অপটিক সেন্সর ইত্যাদি তো রয়েছেই। 

একসেসরিজ অন্যান্য সুবিধা

উপরের সমস্ত ডিটেইলস ছাড়াও এই স্মার্টফোনে পাওয়া যাবে Hyper Engine টেকনোলজি যা গেম খেলার সময় দুর্দান্ত সুবিধা দেবে। এর anti lag সিস্টেম মেমোরি এরর এবং মেমোরি ফ্র্যাগমেন্টেশন থেকে বাঁচাবে এবং অটোমেটিক ডাটাবেস অপটিমাইজেশনে সাহায্য করবে। ফোন কেসের সাথে অ্যাক্সেসরিজ হিসেবে পাওয়া যাবে adaptar, data cable, SIM card ejector tool, earphones এবং ওয়ারেন্টি কার্ড এক বছরের জন্য।

স্পেসিফিকেশন এক ঝলকে 

ডিসপ্লে – super AMOLED 6.43 inch
ক্যামেরা – rear ক্যামেরা 48MP + 8MP +2MP +2MP, সেলফি ক্যামেরা 16MP + 2MP
ব্যাটারি – 4015mAh lithium polymer
মেমোরি – 8gb RAM,128gb ROM
প্রসেসর – COLOUR OS অ্যান্ড্রয়েড
রং – magic blue, matte black, metallic white

অর্থাৎ oppo দিওয়ালির স্লোগান

“আলো হও, আলো ছড়িয়ে দাও” কে একদম সম্পুর্নভাবে সত্যি করে তুলেছে সিরিজ স্মার্টফোনের নতুন এডিশন F17 pro এর মাধ্যমে। তাহলে আপনি কীসের অপেক্ষা করছেন! Diwali Edition Oppo F17 Pro এর দারুন ফিচার হাতে পেয়ে ফ্রেমবন্দি করুন আপনার ভাগের আনন্দ আর যোগ দিন আলোর উৎসবে।

Ananya Mandal

A person who enjoys reading, learning, and writing about new technology.

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x