Avita Liber V laptop লঞ্চ হোল ভারতে

Share and Enjoy !

0Shares
0 0
  • হাইলাইট-

  • AVITA Liber V 18″ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে সহ বাজারে এসেছে

  • ল্যাপটপটি ১০ ​​জেনারেসান ইন্টেল সিপিইউ এবং ৮ জিবি র‍্যাম

  • দাম ৪১,৫০০ পর্যন্ত হতে পারে

আমেরিকার অবস্তিত কোম্পানি AVITA প্রায় দেড় বছর পর তাদের একটি নতুন ল্যাপটপ লঞ্চ করলো ভারতে। ল্যাপটপটির নাম- Avita Liber V। কম্পানি মতে ল্যাপটপটি সেরা শ্রেণি ডিসপ্লে ও পারফরমেন্স কথা মাথায়ে রেখে ডিজাইন করা হয়েছে। এর আগে অভিটা ২০১৯ সালে নিজেদের মিড রেঞ্জ ল্যাপটপ লঞ্চ করেছিল জার দাম ২৮,৯৯০ রাখা হয়েছিল।

AVITA Liber V laptop দুটি স্পেসিফিকেশনে বার হবে, মুল বৈশিষ্ট্য ইন্টেল ১০ জেনারেশন প্রসেসর, ৮ জিবি র‍্যাম ও ৫১২ জিবি পর্যন্ত এসএসডি স্টোরেজের এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি এসএসডি স্টোরেজের উপলব্ধ হবে যার দাম ৪১,৫০০ পর্যন্ত হতে পারে।

কোম্পানির তরফে জানানো হয়েছে নতুন এই ল্যাপটপ Amazon, Flipkart, এবং Ingram মতুন জনকপ্রিও ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে অনলাইন কিনতে পারবেন। কোম্পানির বিজনেস পার্টনার Seema Bhatnagar জানিয়েছেন ” আমরা খুবই উত্তেজিত আমাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস Avita Liber V laptop লঞ্চ নিয়ে। ভারতে ল্যাপটপের চাহিদা কথা মাতায়ে রেখে এই ল্যাপটপটি ব্যবহারকারীর সুবিধার্থে এবং মানের ক্ষেত্রে একটি সেরা ডিভাইস হয়ে দারাবে।”

AVITA Liber V laptop – বৈশিষ্ট্য

Liber V রয়েছে ১৪” ইঞ্চি ফুল এইচডি (১৯২০×১০৮০) আইপিএস ডিসপ্লে সহ Anti-glare সাপোট , উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। ১৬:৯ স্ক্রিনের আসপেক্ট রেশিও আর একদম পাতলা বেজেল যার জন্য দুর্দান্ত ভিউ এঙ্গেল সহ দারুন ডিসপ্লে এক্সপিরিয়েন্স অনুভব করবে ইউজার। ল্যাপটপটি ইন্টেল কোর দশম জেনারেশন সিপিইউ এর সাথে লঞ্চ হয়েছে, সাথে আছে ইন্টেল আলট্রা এইচডি গ্রাফিক্স ৬২০ জিপিইউ ও ৮ জিবি র‍্যাম ৫১২ জিবি পর্যন্ত এসএসডি স্টোরেজের এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি এসএসডি স্টোরেজের সহ বাজারে উপলব্ধ থাকবে।

আরো পড়ুন:পাবজি মোবাইল সহ আরো ২৭৫টি অ্যাপ ব্যান হতে পারে ভারতে?

AVITA Liber V laptop আরও কিছু দারুন বৈশিষ্ট্য হোল ব্যাকলিট কিবোর্ড এবং টাচপ্যাড রয়েছে, যেখানে ফোর ফিঙ্গার জেসচার সাপোর্ট করবে। যেকোনো ল্যাপটপ এর সব দিয়ে গুরুত্বপূর্ণ অংশ হোল তার ব্যাটারি, AVITA কোম্পানির দাবি অনুযায়ী, ল্যাপটপটি একবার চার্জ দিলে ১০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। আরও নিরাপত্তা জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং সোশাল মিডিয়া জগতের সাথে কানেক্টেড থাকার জন্য ওয়েব ক্যাম দেওয়া হয়েছে। কানেক্টিভিটির কথা বললে AVITA Liber V laptop পাবেন ওয়াই-ফাই, ব্লুটুথ, একটি এইচডিএমআই পোর্ট ও ৩.৫ এমএম জ্যাক, ইউএসবি ইউএসবি টাইপ সি পোর্ট ও টাইপ এ পোর্ট।

AVITA laptop এর আরও প্রোডাক্ট বেপারে আরও জানতে এখানে ক্লিক করুন।

Leave a Comment

We use cookies to enhance your experience. By continuing to visit this site you agree to our use of cookies.

Read More